Saturday, July 6, 2024

মোরেলগঞ্জে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান,,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যানদের দায়িত্বভার গ্রহন

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধিঃ বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে  নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান দায়িত্বভার গ্রহন করলেন।
মঙ্গলবার (২ জুলাই) সকাল ১০ টায়  উপজেলা পরিষদ ভবন কমপ্লেক্সের সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার এস এম তারেক সুলতান এর সভাপতিত্বে উপজেলা পরিষদ আইন-১৯৯৮ (১৯৯৮সনের ২৪নং আইন এর ধারা ১৮ মোতাবেক ৬ষ্ঠ উপজেলা পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।
 উপস্থিত অতিথির  মধ্যে বক্তব্যে রাখেন বিদায়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট শাহ্-ই-আলম বাচ্চু, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা  মো. লিয়াকত আলী খান,ভাইস-চেয়ারম্যান মো.রাসেল হাওলাদার, মহিলা ভাইস-চেয়ারম্যান আজমিন নাহার,উপজেলা সহকারী কমিশনার( ভুমি) বদরুদ্দোজা টিপু, মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ শামসুদ্দিন, উপজেলা সিনিয়র  মৎস্য কর্মকর্তা বিনয় কুমার রায়সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাংবাদিকবৃন্দ।এসময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের অফিসারসহ মোরেলগঞ্জ আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্ধ।
সভায় উপস্থিত জনপ্রতিনিধি ও বিভিন্ন পর্যায়ের বক্তারা বলেন জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের ধরাকে অব্যাহত রাখতে নতুন উপজেলা পরিষদ চেয়ারম্যান,ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যানদের অগ্রনীভূমিকা পালনসহ স্হানীয় সংসদ সদস্য এইচ এম বদিউজ্জামান সোহাগের পাশে থেকে এলাকার উন্নয়নে তাকে সহায়তা  করার আহবান জানান।
রাতদিন সংবাদ/আর আই-০৪
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত