Monday, July 8, 2024

মোরেলগঞ্জে চতুর্থ শ্রেণির স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষন, ধর্ষক আটক

- Advertisement -

মোরেলগঞ্জ(বাগেরহাট) প্রতিনিধিঃবাগেরহাটের মোরেলগঞ্জে ১০৭ নং বারইখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ  শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

জানা যায় গতকাল (৩ জুলাই) অত্র বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী পৌরসভার  বারইখালী ১ নং ওয়ার্ডের বাসিন্দা জাহিদুল ইসলামের মেয়ে লামিয়া আক্তার (১০) কে একই এলাকার বাসিন্দা মৃত বাদশা মিয়ার ছেলে মেহেদী হাসান (২৩) স্কুল ছুটির পরে রাস্তা থেকে মোটরসাইকেলে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে নিশানবাড়িয়া ইউনিয়নের  মাঝিবাড়ি নামক স্হানে একটি পরিত্যাক্ত  ঘরে নিয়ে জোরপূর্বক  ধর্ষন করে বলে এজাহারে  উল্লেখ রয়েছে।

এ ঘটনা জানাজানি হলে সন্ধ্যায় ধর্ষকের বিরুদ্ধে ১০৭ নং বারইখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনর রশীদ বাদী হয়ে থানায়  মামলা দায়ের করেন।

পরবর্তীতে মোরেলগঞ্জ থানা পুলিশ অভি্যান চালিয়ে রাত ১০ টায় ধর্ষক মেহেদীকে আটক করেন।

থানা সূত্র ও স্থানীয়রা জানান, ওই স্কুলের শিক্ষার্থী লামিয়াকে গত কয়েকদিন ধরে রাস্তায় বখাটে মেহেদী রাস্তায় মেয়েদের উত্তপ্ত করতো। (৩ জুলাই) বুধবার স্কুল ছুটির পরে  স্কুলের সামনে দিয়ে লামিয়াকে তুলে নিয়ে যায় মেহেদী।

কিছু বুঝে ওঠার আগেই লামিয়াকে স্কুল ড্রেস পরা অবস্থায় ওই পরিত্যক্ত ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে বলে এজাহারে উল্লেখ রয়েছে।

এ ঘটনায় শিক্ষার্থীদের অভিভাবকদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

মোরেলগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহজাহান আলী বলেন,এজাহারে উল্লেখিত আসামীকে ধর্ষন মামলায় গতকাল রাতেই গ্রেফতার করা হয়েছে এবং কোর্টে সোপর্দ করা হয়েছে।

 

আর আই-১৯

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত