Saturday, June 29, 2024

মুক্তিযোদ্ধাদের জন্য আরও সুযোগ-সুবিধা বৃদ্ধির নির্দেশ

- Advertisement -

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) বীর মুক্তিযোদ্ধাদের জন্য চিকিৎসাসেবা ও পরীক্ষা-নিরীক্ষা সেবা সহজীকরণের পাশাপাশি আরও প্রয়োজনীয় সুযোগ-সুবিধা নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. দীন মো. নূরুল হক।

বুধবার (২৬ জুন) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কার্যালয়ে মুক্তিযোদ্ধা বিসিএস অবসরপ্রাপ্ত অফিসার্স কল্যাণ সমিতির বীর মুক্তিযোদ্ধারা সাক্ষাৎ করতে এলে উপাচার্য এই নির্দেশনা দেন।

উপাচার্য বলেন, বীর মুক্তিযোদ্ধারা দেশের শ্রেষ্ঠ সন্তান। বাংলাদেশের স্বাধীনতা অর্জনে তাদের অবদান অনস্বীকার্য। জীবনের শেষ পর্যায়ে এসে তারা যাতে যথাযথ ও প্রয়োজনীয় চিকিৎসাসেবা পান তা নিশ্চিত করার দায়িত্ব আমাদের সবার এবং অগ্রাধিকারের ভিত্তিতে বীর মুক্তিযোদ্ধাদের চিকিৎসাসেবা ও প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা প্রদানে অঙ্গীকারবদ্ধ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. মনিরুজ্জামান খান, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এবিএম আব্দুল হান্নান, মুক্তিযোদ্ধা বিসিএস অবসরপ্রাপ্ত অফিসার্স কল্যাণ সমিতির আহ্বায়ক সচিব (অব.) বীর মুক্তিযোদ্ধা শাহ মো. মনসুরুল হক, সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা অতিরিক্ত সচিব (অব.) ড. মো. আশরাফুল ইসলামসহ আরও অনেকে।

 

 

 

অনলাইন ডেস্ক/আর আই-০৫

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত