Saturday, July 20, 2024

মণিরামপুরে রক্তাক্ত এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ

- Advertisement -

যশোরের মণিরামপুরে আমেনা বেগম (৭৬) নামে এক বৃদ্ধার রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ আগস্ট) যশোর-চুকনগর সড়কের বিজয়রামপুর-খইতলা এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত আমেনা বেগম মণিরামপুর পৌর শহরের দুর্গাপুর গ্রামের নূর আলী গাজীর স্ত্রী।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে খইতলা মোড়ে গোলাম মোস্তফার দোকানের সামনে উপুড় অবস্থায় আমেনা বেগম পড়ে ছিল। এ অবস্থা দেখে স্থানীয়রা থানা পুলিশে খবর দেয়। ওই সময় তার মাথা ও মুখ দিয়ে রক্ত ঝরছিল। পরে তাকে উদ্ধার করে মণিরামপুর হাসপাতালে নেয়া হয়।

মণিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তন্ময় বিশ্বাস বলেন, হাসপাতালে আনার আগেই আমেনা বেগমের মৃত্যু হয়েছে। মাথায় আঘাতজনিত কারণে তার মৃত্যু হতে পারে বলে তিনি ধারণা করেন।

মণিরামপুর পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর আদম আলী বলেন, আমেনা বেগম ৫০ বছর ধরে মানসিক ভারসাম্য হারিয়ে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াতেন। এ অবস্থায় তিনি রাস্তায় পড়ে থেকেই মৃত্যুবরণ করলেন।

মণিরামপুর থানার উপ পরিদর্শক (এসআই) আতিকুজ্জামান বলেন, বুধবার রাতের কোনো এক সময় চলন্ত বাসের ধাক্কায় মাথায় আঘাত পেয়ে প্রতিবন্ধী বৃদ্ধার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়না তদন্ত রিপোর্ট পাবার পর তার মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে বলে তিনি জানান।

ডেস্ক রিপোর্ট/ জয়_০৯

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত