Wednesday, June 26, 2024

বাঘারপাড়ায় নাবালিকাকে কু প্রস্তাব দেওয়াকে কেন্দ্র করে হামলা,আহত৪

- Advertisement -

বাঘারপাড়া অফিস:

বাঘারপাড়ায় মেয়েলি ঘটনা কে কেন্দ্র করে হামলা,একই পবিরাবেরর ৪ জন আহত,আদালতে মামলায় আটক ০২জন, গত ০৬ জুন বাঘারপাড়া উপেজলার ধুপখািল গ্রামের মৃত মোমরেজ মোল্যার ছেলে শাহিন আলমের নাবালিকা মেয়ে সোহানা (১৩) কে দির্ঘ দিন একই গ্রামের মৃত গোলাম মাওলা বক্সের লম্পট ছেলে কু প্রস্তাব দিয়ে আসছে । সোহানা বিষয়টি গত ০৬/০৬/২৪ইং তারিখে বিষয়টি পরিবারের কাছে জানালে, পরিবারের লোকজন লম্পট লিটনের কাছে বিষয়টি জানতে চাইলে লিটন ক্ষিপ্ত হয়ে সোহানার মা,বাবা, সোহানা ও তার চাচা কে বেধড়ক মারপিট করে গ্রুতর আহত করে বীর দরপে চলে যায়। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসা শেষে গত ১০ তারিখে ০৮ জন কে আসামি করে যশোরের আদালতে একটি মামলা দায়ের করেন।

ওই মামলা তুলে নিতে হুমকি প্রদান করে সোহানার বাবা শাহিন কে, শাহিন মামলা তুলে নিতে অশিকার করায় আসামি গং আবার গত ১৩ তারিখে শাহিন মারধর করতে থাকে ,এসময় শাহিনের বড় ভাই সেলিম রেজা ঠেকাতে গেলে তাকেও বেধড়ক মারপিট করে গ্রুতর নিলা ফোলা যখম করে। উক্ত ঘটনায় বাঘারপাড়া থানা পুলিশ দুই জন কে আটক করেন আটকৃতরা হচ্ছে ওহাব গাজির ছেলে হুমায়ুন (৩৫) ও আকাশ (২৫) আসামিদের কে কোর্টে চালান দেওয়া হয়েছে বলে জানান বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ মো: শাহাদাত হোসেন। তিনি আরো জানান এ ঘটনায় দুই পক্ষ মামলা দিয়েছে।

আহত ভুক্তভোগীরা জানান আসামিদের লোক বল ও টাকা থাকায় তারা এলাকার কাউকে তোয়াক্কা করেনা, যখন যা খুশি তাই করে ছাড়ে।উক্তঘটনায় আইনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের আশুহস্থ কামনা করেছেন।

রাতদিন ডেস্ক-জয়-

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত