Saturday, July 6, 2024

বড় জয়ে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ

- Advertisement -

জুনিয়র এএইচএফ কাপ টুর্নামেন্টে বাংলাদেশ পুরুষ দল জয়ের ধারা অব্যাহত রেখেছে। চারটি ম্যাচই জিতে ১২ পয়েন্ট নিয়ে এ গ্রুপের চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনাল খেলবে।

২২ জুন সেমিফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ চাইনিজ তাইপে। এই টুর্নামেন্টে বাংলাদেশের অন্যতম প্রতিপক্ষ ওমান সেমিফাইনালে উঠতে ব্যর্থ হয়েছে। বি গ্রুপের দুই সেমিফাইনালিস্ট তাইপে ও চীন।

বাংলাদেশের এই টুর্নামেন্টের সেমিফাইনাল ও জুনিয়র এশিয়া কাপ হকির অংশগ্রহণ নিশ্চিত হয়েছে আগের ম্যাচ জিতেই। আজকের ম্যাচ অনেকটাই ছিল আনুষ্ঠানিকতা। সেই আনুষ্ঠানিকতার ম্যাচও ৭-০ গোলের বড় জয় পেয়েছে আশিকুজ্জামানের দল।

ম্যাচের প্রথম কোয়ার্টারেই ৪ গোলে এগিয়ে যায় বাংলাদেশ। ১৮ মিনিটে আকস্মিকভাবে খেলা বন্ধ হয়। বজ্রপাতের শঙ্কায় খেলা প্রায় আধ ঘণ্টার মতো স্থগিত ছিল। পুনরায় খেলা শুরু হলে বাংলাদেশের প্রাধান্য বজায় ছিল। দ্বিতীয় কোয়ার্টারে গোল না পেলেও তৃতীয় কোয়ার্টারে একটি ও চতুর্থ কোয়ার্টারে আরো দু’টি গোল করে বাংলাদেশ। বাংলাদেশের পক্ষে আবদুল্লাহ দু’টি মেহরাব, আমিরুল, ইমন, জীবন ও ইসলাম একটি করে গোল করেন।

জুনিয়র এএইচএফ কাপে বাংলাদেশ নারী ও পুরুষ উভয় দল অংশগ্রহণ করছে। আজ নারী দলের ম্যাচ ছিল না। আগামীকাল বাংলাদেশের কোনো দলেরই ম্যাচ নেই। পরশু দিন পুরুষরা ফাইনালে লড়াইয়ে নামবে আর নারী দল ইন্দোনেশিয়ার বিপক্ষে খেলবে। ২৩ জুন দুই টুর্নামেন্টের সমাপ্তি হবে।

অনলাইন ডেস্ক/ আর আই

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত