Saturday, July 6, 2024

বজ্রপাতে প্রাণ গেল শিশুসহ দুইজনের

- Advertisement -

বজ্রপাতে খুলনার কয়রা উপজেলার দুইজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নেবুবুনিয়ায় এ ঘটনা ঘটে। এ সময় আরও একজন আহত হয়েছেন।

নিহতরা হলেন- খুলনার কয়রা উপজেলার ঘড়িলাল গ্রামের মোহাম্মদ আলীর ছেলে এনায়েত আলী (৩৭) ও মাটিয়াডাঙ্গা গ্রামের আল আমিনের ছেলে নাজমুল (৮)। এ সময় গুরুতর আহত হন নাজমুলের নানা মুছা গাজী।

কয়রা দক্ষিণ বেদকাশি ইউনিয়নের চেয়ারম্যান আছের আলি মোড়ল ও গাবুরা ইউনিয়নের চেয়ারম্যান জি.এম মাসুদুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, ঈদ উপলক্ষ্যে শ্যামনগরের পদ্মপুকুর ইউনিয়নের গড়পদ্মপুকুর এলাকায় বেড়াতে এসেছিলেন তারা। সেখান থেকে চারজন মোটরসাইকেলযোগে গাবুরা ইউনিয়নের পার্শ্বেমারী খেয়াঘাট হয়ে কয়রার উদ্দেশ্যে রওনা দিলে দুপুর ১টার দিকে গাবুরার গাগড়ামারী ও নেবুবুনিয়া ৩নং এলাকায় বৃষ্টি শুরু হয়। এ সময় তারা একটি মৎস্য ঘেরের বাসায় আশ্রয় নিলে বজ্রপাতে এনায়েত ও নাজমুল ঘটনাস্থলেই মারা যান। এ ছাড়া নিহত নাজমুলের নানা মুছা গাজীর শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। আর খবর পেয়ে নিহতদের স্বজনরা তাদের মরদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে গেছে

অনলাইন ডেস্ক/ আর আই

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত