Saturday, July 20, 2024

মাগুরায় অস্ত্র হাতে এই যুবক কে, খুঁজছে পুলিশ

- Advertisement -

মাগুরা প্রতিনিধিঃ মাগুরায় স্বেচ্ছাসেবক দল ও ছাত্রলীগের সংঘর্ষের সময় অস্ত্র হাতে এক যুবকের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। পুলিশ ওই যুবককে খুঁজছে। তবে, ঘটনার একদিন পরেও তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, বুধবার দুপুরে বিএনপির একটি মিছিল জেলা জজ আদালতের দিক থেকে আসছিল। মিছিলের একটি অংশ চৌরঙ্গী মোড় পার করে সৈয়দ আতল আলী সড়কে প্রবেশ করেছিল।

এ সময় ছাত্রলীগের একটি দল লাঠিসোঁটা ও ইটপাটকেল নিয়ে ওই মিছিলে হামলা চালায়। এতে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। কিছুক্ষণ পরে বিএনপির কর্মীরাও লাঠিসোঁটা নিয়ে ছাত্রলীগ কর্মীদের কলেজ রোডের দিকে ধাওয়া দেয়।

তখন কলেজ রোডের দিক থেকে একটি গুলির শব্দ পাওয়া যায়। পরে গুলির খোসাও দেখেছেন স্থানীয় বাসিন্দারা। রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, ক্যাপ পরা এক যুবক একটি আগ্নেয়াস্ত্র নাড়াচাড়া করছেন।

পুলিশ বলছে, তারা গুলির শব্দ পায়নি। তবে, অস্ত্র হাতে যুবকের ছবি নজরে এসেছে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, ভিডিওটি কলেজ রোডের একটি মার্কেট থেকে ধারণ করা। তাতে দেখা যায়, মাগুরা সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের সামনে এক যুবক অস্ত্র নিয়ে নাড়াচাড়া করছেন। তার মাথায় ক্যাপ ও মুখে মাস্ক ছিল। তিনি ছাত্রলীগের কর্মীদের সঙ্গে ছিলেন।

অস্ত্র হাতে ওই যুবক ছাত্রলীগের কর্মী কি না জানতে চাইলে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম বলেন, এটা কার বা কবের ছবি সেটা স্পষ্ট নয়।

জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক গোলাম জাহিদের দাবি, ছাত্রলীগ নেতার অস্ত্র হাতে ছবি ভাইরাল হয়েছে। এরপরও আমাদের নেতাকর্মীদেরই হয়তো হয়রানি করা হবে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সেকেন্দার আলী বলেন, বুধবারের সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত মামলা হয়নি। অস্ত্র হাতে যুবকের ছবিটি নজরে এসেছে। ওই যুবকের পরিচয় নিশ্চিত হওয়ার চেষ্টা করছি। পরিচয় জানতে পারলেই তাকে গ্রেপ্তার করা হবে। তবে, গুলির কোনও তথ্য আমাদের জানা নেই।

আর কে-০৭

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত