Wednesday, July 3, 2024

ত্রীকে গলাকেটে হত্যা,পলাতক স্বামী গ্রেপ্তার

- Advertisement -

গাজীপুরের শ্রীপুরে একটি ওষুধের দোকানের (ডিসপেনসারি) ভেতরে নিজ স্ত্রীকে গলাকেটে হত্যা ঘটনার প্রধান আসামি মোল্লা গোলাম কিবরিয়াকে (৪১) চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে র‍‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

রোববার র‍্যাব-১ এর সহকারী পরিচালক মাহফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেপ্তার মোল্লা গোলাম কিবরিয়া (৪১) নড়াইলের কালিয়া উপজেলার ধসহাটী গ্রামের মৃত সায়েক উদ্দিন মোল্লার ছেলে।

র‍্যাব কর্মকর্তা বলেন, ‘গত ৭ জুন শ্রীপুর থানার মুলাইদ এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পূর্ব পাশে স্থানীয় গোলাম মোস্তফা মার্কেটের মোল্লা ফার্মেসির নামের একটি ওষুধের দোকানের (ডিসপেনসারি) ভেতরে আসামি মোল্লা গোলাম কিবরিয়া পারিবারিক কলহের জেরে স্ত্রী রিহানা খানমকে (২৬) বটি দিয়ে গলাকেটে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে হত্যা করে ফার্মেসী বন্ধ করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন টের পেয়ে  পুলিশকে খবর দিলে  পুলিশ ঘটনাস্থলে এসে ভিকটিমের লাশ উদ্ধার করে। এ ঘটনায় ভিকটিমের ভাই  হারুন অর রশিদ ভূইয়া বাদী হয়ে শ্রীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মাহফুজুর রহমান আরও বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে কিবরিয়া জানান,  দ্বিতীয় স্ত্রী রিহানাকে নিয়ে প্রথম স্ত্রীর সাথে ঝগড়া হয়। এই ঝগড়ার ঘটনা রিহানা ভিডিও করে এবং এই ভিডিও  ডিলিট করাকে কেন্দ্র করে আসামি এবং ভিকটিম রিহানার মধ্যে ঝগড়া শুরু হয়। ঝগড়ার এক পর্যায়ে রিহানা তার ব্যাগ হতে একটি সিম বের করে তার প্রেমিকের সাথে কথা বলতে থাকে। কথা বলার সময়ে রিহানা তার প্রেমিককে বিয়ের কথা বলে শনিবারে আসতে বলে। এসব  কথা শুনে আসামি উত্তেজিত হয়ে তার স্ত্রী রিহানাকে বটি দিয়ে বিভিন্ন স্থানে আঘাত ও গলাকেটে হত্যা করে।

রাতদিন সংবাদ-জয়
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত