Saturday, July 6, 2024

ছুরি নিয়ে ইসরায়েলিদের ওপর ঝাঁপিয়ে পড়লেন এক আরবীয়

- Advertisement -

ইসরায়েলের একটি শপিং সেন্টারে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। এক আরবীয় ছুরি নিয়ে শপিংমলের লোকদের ওপর ঝাঁপিয়ে পড়েন। এতে দুজন হতাহত হয়েছেন।

বুধবার (০৩ জুলাই) কাতারভিত্তিক সংবাদমাধ্যম আলজাজিরার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, ওই আরব ব্যক্তির হামলায় এক ব্যক্তি আহত ও এক ব্যক্তি নিহত হয়েছেন। ইসরায়েলের কারমাইল শহরের হুতজত কারমাইল মলের দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটেছে।

ইসরায়েলের অ্যাম্বুলেন্স সার্ভিস ও স্বাস্থ্যকর্মীরা জানিয়েছে, তারা দুই ইসরায়েলির চিকিৎসা দিয়েছে। তার মধ্যে এক ব্যক্তির অবস্থা গুরুতর।তিনি পুরো অজ্ঞান অবস্থায় রয়েছেন। তাদের দুজনের বয়সই ২০ বছর।

ইসরায়েলের গ্যালিলি মেডিকেল সেন্টারের মুখপাত্র গ্যাল জেইদ বলেন, চিকিৎসকরা পরে একজনকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া দ্বিতীয় ব্যক্তি আইসিইউতে রয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে এ ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। ভিডিওটি আলজাজিরার ফ্যাক্ট চেক টিম যাচাই করেছে। এ ভিডিওতে শপিংমলের লোকজনকে এক ব্যক্তির চিকিৎসা দিতে দেখা যায়। ওই সময় তার পরনে সবুজ ইউনিফর্ম ছিল।

পুলিশ জানিয়েছে, এ হামলাকে সন্দেহভাজন সন্ত্রাসী হামলা হিসেবে লিপিবদ্ধ করা হয়েছে। তবে হামলাকারীর নাম পরিচয় প্রকাশ করা হয়নি। হামলাকারী ইসরায়েলের নাহফ শহরের আরব নাগরিক বলেও জানানো হয়েছে।

ইসরায়েলি রেডিও জানিয়েছে, মলের প্রবেশপথ বন্ধ করে দেওয়া হয়েছে। এলাকাটিতে পুলিশ ব্যাপক তল্লাশি চালাচ্ছে। সেখানে যৌথ অভিযান চালানো হচ্ছে বলেও প্রতিবেদনে জানানো হয়েছে।

অনলাইন ডেস্ক/আর কে-০৩

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত