Saturday, July 6, 2024

চুড়ামনকাটিতে মারামারির ঘটনায় তিনজনের বিরুদ্ধে মামলা, আটক-১

- Advertisement -

যশোর সদর উপজেলার চুড়ামনকাটি দাসপাড়ায় একই পরিবারের তিনজনকে মারপিটে জখমের অভিযোগে কোতোয়ালি থানায় মামলা হয়েছে। ওই গ্রামের স্বপন দাস বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২/৩জনকে আসামি করেছেন। এই মামলায় পুলিশ অনীল দাসের ছেলে অসীম দাসকে আটক করেছে।
অন্য আসামিরা হলো, চুড়ামনকাটি দাসপাড়ার দুই ভাই রাম ও ভরত একই এলাকার উত্তম , স¤্রাট , দুত কুমার ওরফের মন্টু , রতন , বাপ্পি , প্রদীপ এবং বিবেক ।
এজাহারে স্বপন দাস উল্লেখ করেছেন, গত ৮জুন বেলা ১১টার দিকে তাদের গ্রামের অপু দাস রিকসা চালিয়ে চুড়ামনকাটি বাজার থেকে বাড়ি ফেরার সময় মানিকের চায়ের দোকানের সামনে পৌছালে আসামিরা তার গতিরোধ করে মারপিট করে। এসময় রিকসা থেকে ৩২ হাজার টাকার চারটি ব্যাটারি খুলে নিয়ে বিক্রি করে টাকা ভাগাভাগি করে নেয়। এই ঘটনার প্রতিবাদ করে তার ছেলে হিরা দাস । এই নিয়ে আসামিদের সাথে তার বিরোধ তৈরী হয়। এই ঘটনার সূত্রধরে গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টারদিকে তার ছেলে মানিকের চায়ের দোকানের সামনে গেলে আসামিরা পূর্ব পরিকল্পিত ভাবে সেখানে যায় এবং লোহার রড, বাঁশের লাঠি, দা, শাবল নিয়ে তার ওপর আক্রমন করে। তাকে মারপিটে জখম কর্ ে সে সময় তিনি ও তার স্ত্রী রাণী দাস ঠেকাতে গেলে তাদেরকেও মারপিটে জখম করে। তার স্ত্রীর পরনের কাপড় টেনে শ্লীলতাহানী ঘটিয়ে এক ভরি ওজনের একটি লকেট ছিনিয়ে নেয়।
এসআই তুহিন বাওয়ালী জানিয়েছেন, মামলার পর দাসপাড়ায় অভিয়ান চালিয়ে আসামিদের মধ্যে অসীমকে আটক করে বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত