Saturday, June 29, 2024

খুলনায় সাবেক ইউপি সদস্যকে গুলিকরে হত্যাকান্ডে যুবক গ্রেপ্তার, অস্ত্র-গুলি উদ্ধার

- Advertisement -

আলোচিত যুবলীগ নেতা ও সাবেক ইউপি সদস্য মোঃ আরিফ হোসেন হত্যার সঙ্গে জড়িত সন্দেহে আড়ংঘাটা থানা পুলিশ সুজন সরকার (২৭) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। এছাড়া পুলিশ একটি বিদেশি পিস্তলসহ গুলি উদ্ধার করেছে।

থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৫ জুন) রাতে থানার ইন্সপেক্টর (তদন্ত) তপন কুমার সিংহ ও মামলার তদন্তকারী কর্মকর্তা মিনহাজুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে আড়ংঘাটা রেল স্টেশন সংলগ্ন এলাকা থেকে মামলার সন্দিগ্ধ আসামি সুজন সরকারকে গ্রেপ্তার করে। একই রাতে পুলিশ ১ টি বিদেশি পিস্তল, পিস্তলের কার্টুস ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করে।

গ্রেপ্তারকৃত সুজন সরকারের বাড়ি ডুমুরিয়া উপজেলার শলুয়া গ্রামে। তার বিরুদ্ধে ইতিপূর্বে থানায় মামলা ছিলো। দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, ২৪ জুন রাত আনুমানিক ১১ টার দিকে কুয়েট পকেট গেট সংলগ্ন নিজ বাড়ির সামনে যুবলীগ নেতা আরিফ মোবাইল ফোনে কথা বলছিলো। এ সময় ফুলবাডিগেটের দিক থেকে মোটরসাইকেলে করে তিনজন দূর্বৃত্ত তাকে গুলি করে মৃত্যু নিশ্চিত করে নির্বিঘ্নে পালিয়ে যায়। ঘটনার একদিন পর নিহতের পিতা সিআইডি’র অবসরপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমির হোসেন বাদী হয়ে আড়ংঘাটা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

নিহত আরিফ খানজাহান আলী থানার ৩৩ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক ও দিঘলিয়া উপজেলার যোগীপোল ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য ছিলেন। আরিফ হত্যাকাণ্ডটি এলাকায় বেশ আলোচিত হয়।

রাতদিন-অনলাইন ডেস্ক-

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত