Tuesday, June 18, 2024

ঈদুল আজহা উপলক্ষে সাতক্ষীরায় ঈদ সামগ্রী খাদ্য বিতরণ

সাতক্ষীরা প্রতিনিধিঃ ঈদ আনন্দ ভাগাভাগি করতে পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে  অসহায়-দুস্থ দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। সৌন্দর্য, সংস্কৃতি ও মাধুর্যতায় ড্রিম সাতক্ষীরার ফেসবুক গ্রুপের আয়োজনে শুক্রবার বিকেলে শহরে কুখরালী এলাকায় অসহায়-দুস্থ দের মাঝে ঈদ  সামগ্রীর খাদ্য বিতরণ করা হয়।
এ-সময় উপস্থিতি ছিলেন, ড্রিম সাতক্ষীরার এডমিন মাসুম বিল্লাহ, এডমিন সিনথিয়া রহমান, সাফিয়া ইয়াসমিন,মডারেট সাকিব, মাহফুজ আহমেদ, মেহেদী, হাফিজ,সোহান, কুখরালী আর্দশ যুব সংঘের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সবুজ কুখরালী সঙ্গের সভাপতি মতিউর রহমান, ভলিবল স্পোর্টিং ক্লাবের সাংগঠনিক সম্পাদক আকরম সরকার, সাংবাদিক আসাদুজ্জামান সরদার সহ আরো অনেকে।
উল্লেখ্য, প্রতি প্যাকেটে ঈদ উপহার সামগ্রী হিসাবে ছিল সেমাই,পিঁয়াজ, রসুন,তেল,চিনি,আলু,নুডুলস।
ড্রিম সাতক্ষীরার এডমিন মাসুম বিল্লাহ জানান, আমাদের চারপাশের মানুষ কীভাবে ঈদ করবে, করতে পারছে কিনা, তা দেখা আমাদের সকলের দায়িত্ব। সামর্থ্য থেকে নিজে ভালো থেকে প্রতিবেশীদের খবর না নিয়ে মানুষের পরিচয় বহন করাটা লজ্জার। তাই মানবিক দৃষ্টিকোণ ঈদের খুশি সকলের সাথে ভাগাভাগি করার আত্মতৃপ্তি থেকে এ ধরনের উদ্যোগ আমি প্রতিবারেই নিয়ে থাকি। এবারও তার ব্যতিক্রম নয়। এ ধারা আগামীতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।
আর কে-০১
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত