Saturday, July 20, 2024

শ্রীলঙ্কার ক্যান্ডিতে বৃষ্টি হওয়ারপ্রবল সম্ভাবনা,ভেসে যেতে পারে ভারত-পাকিস্তান ম্যাচ

- Advertisement -

ভারত-পাকিস্তান ম্যাচ মানেই বাড়তি উত্তেজনা। দুই চিরপ্রতিদ্বন্দ্বীর মাঠের লড়াই ছাপিয়ে যার ঢেউ আছড়ে পড়ে দর্শকদের মধ্যেও। আরও একবার সেই রোমাঞ্চের অপেক্ষায় ক্রিকেট বিশ্ব। আজ এশিয়া কাপের গ্রুপ পর্বের ম্যাচে মুখোমুখি হচ্ছে দুই দল। কিন্তু সব উত্তেজনায় বাধ সাধতে পারে বৃষ্টি।

শনিবার শ্রীলঙ্কার ক্যান্ডিতে বৃষ্টি হওয়ার সম্ভাবনা প্রবল। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়বে বৃষ্টির হওয়ার সম্ভাবনাও। বিকাল ৪ টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ক্যান্ডিতে বৃষ্টির সম্ভাবনা ৮৫ শতাংশ। এরপর ৭টার দিকে একটু কমার সম্ভাবনা আছে। তবে ৮টা থেকে ১১ টা পর্যন্ত আবারও বৃষটি হতে পারে। এই সময়ে বৃষ্টি হওয়ার সম্ভাবনা ৭৫ শতাংশ।

অর্থাৎ পুরো সময় না হলেও ম্যাচের কোনো না কোনো সময় বৃষ্টি হতেই পারে। যদিও বৃষ্টির কথা মাথা রেখেই প্রস্তুতির কমতি রাখছে না সহ-আয়োজক শ্রীলঙ্কা। মাঠ প্রস্তুত রাখা হচ্ছে, যাতে বৃষ্টি হলেও তাড়াতাড়ি খেলা শুরু করা যায়।

সাধারণত বৃষ্টির কারণে আগস্ট-সেপ্টেম্বরে শ্রীলঙ্কায় খেলা হয় না। কিন্তু ভারত এশিয়া কাপ খেলতে পাকিস্তানে যেতে রাজি না হওয়ায় শ্রীলঙ্কাকেই কয়েকটি ম্যাচ আয়োজনের দায়িত্ব দেওয়া হয়েছে। কিন্তু বৃষ্টি সব ভেস্তে দিতে পারে। এমনকী কলম্বোতে যে ম্যাচগুলো রয়েছে, সেখানেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ফলে সেপ্টেম্বরে এশিয়া কাপের বেশ কিছু ম্যাচ ভেস্তে গেলে অবাক হওয়ার কিছু নেই।

এমনিতে পাল্লেকেলে স্টেডিয়াম বেশ দর্শনীয়। শ্রীলঙ্কার পাহাড়ি অঞ্চলে এই একটিই স্টেডিয়াম রয়েছে। ২০০৯ সালে উদ্বোধন হওয়ার পর থেকে নিয়মিত এখানে ম্যাচ হয়। কিন্তু পাহাড়ি অঞ্চল হওয়ার কারণেই এখানে বৃষ্টির পরিমাণ বেশি। আপাতত মাঠের পাশাপাশি দলগুলোর নজরও আকাশের দিকে।

রাতদিন ডেস্ক/ জয়- ১১

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত