Thursday, July 18, 2024

কেড়াগাছি সীমান্তে সাড়ে ৩ কোটি টাকা মূল্যের এলএসডিসহ যুবক আটক

- Advertisement -

সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেড়াগাছি সীমান্ত এলাকা থেকে তিন কোটি ৬০ লাখ টাকা মূল্যের তিন বোতল ভারতীয় এলএসডি (লাইসার্জিক এসিড ডাইথ্যালামাইড) মাদকসহ আতাউর রহমান ওরফে রানা নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার কেড়াগাছি সীমান্তের বালিয়াডাঙ্গা বাজারের তিন রাস্তার মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃত চোরাকারবারী আতারউর রহমান ওরফে রানা (২২) সাতক্ষীরা সদর উপজেলার সাতানী ঘোষ পাড়া গ্রামের মৃত আশরাফুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, ভারত থেকে অবৈধ পথে কলারোয়া উপজেলার কেড়াগাছি সীমান্ত দিয়ে ভয়ঙ্কর মাদক এলএসডির একটি বড় চালান আনা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কলারোয়ার থানা পুলিশের এসআই নুর ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় সীমান্তের বালিয়াডাঙ্গা বাজারের তিন রাস্তার মোড় থেকে ১০০ মিলি গ্রামের তিন বোতল এলএসডি মাদকসহ চোরকারবারী আতাউর রহামানকে হাতে নাতে গ্রেপ্তার করা হয়। তবে, এ সময় পালিয়ে যেতে সক্ষম হয় যশোর জেলার শার্শা থানার পারকায়বা গ্রামের আমজেদ হোসেনের ছেলে মাদক চোরাকারবারি সুজন হোসেন (২৪)।

পুলিশ আরো জানায়, জব্দকৃত এলএসডি মাদকের বাজার মূল্য তিন কোটি ৬০ লাখ টাকা।
তবে, গ্রেপ্তারকৃত চোরাকারবারি আতাউর রহমান জানান, উক্ত এলএসডি মাদক গুলো সে পলাতক চোরাকারবারি সুজন হোসেনের কাছ থেকে ক্রয় করেছে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত আতাউর রহমান ও পলাতক আসামী সুজন হোসেনের বিরুদ্ধে কলারোয়া থানায় মাদক দ্রব্য আইনে মামামলা দায়ের করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

রাতদিন ডেস্ক/ জয়-০৮

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত