Monday, July 1, 2024

অন্তরঙ্গ দৃশ্যের সময় নিঃশ্বাস নিতে পারছিলাম না

- Advertisement -

রণবীর সিংহের হাত ধরে বলিউডে পা রাখেন অভিনেত্রী শালিনী পান্ডে। ক্যারিয়ারের  প্রথম ছবি সফল হলেও অভিনেত্রী হিসাবে তেমন প্রচার পাননি তিনি। আমির খানের পুত্রের প্রথম নায়িকা হিসাবে অভিনয় করে ভক্ত-অনুরাগীদের মাঝে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছেন শালিনী পান্ডে।

‘অর্জুন রেড্ডি’ সিনেমায় একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন এ অভিনেত্রী। তবে নেটফ্লিক্সের ‘মহারাজ’ ছবিতে যৌনদৃশ্যে অভিনয় করতে গিয়ে চরম অস্বস্তি অনুভব করছেন তিনি। হঠাৎ সেট ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে শালিনী পান্ডে এসব কথা বলেছেন।

সাক্ষাৎকারে শালিনী পান্ডে বলেন, ‘যখন আমি মহারাজের সঙ্গে ওই দৃশ্যে অভিনয় করা শুরু করি তখন সেটি আমার উপর অদ্ভুত প্রভাব ফেলেছিল। আমার মনে হচ্ছিল যেন আমি নিঃশ্বাস নিতে পারছি না। পরে দৌড়ে নিজের টিম মেম্বারদের কাছে গিয়ে বলি আমি কিছুক্ষণ ফ্রেশ এয়ার নিতে চাই।

এ অভিনেত্রী জানান, অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করার সময় তিনি অত্যন্ত উদ্বিগ্ন ছিলেন। এমনকি যখন তিনি প্রথম স্ক্রিপ্টটি পড়েছিলেন, তখন তার মনে হয়েছিল চরিত্রটি একটি বোকা মেয়ের। কিন্তু পরে তিনি অনুভব করেন যে, তার চরিত্রটি আদতে বোকা নয়। আসলে কাউকে বিশ্বাস করে নেওয়াটাই সেই মেয়েটির স্বভাব।

‘অর্জুন রেড্ডি’ সিনেমায় একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন। কিন্তু নেটফ্লিক্সের ‘মহারাজ’ ছবিতে যৌনদৃশ্যে অভিনয় করতে গিয়ে চরম অস্বস্তি হয়েছিল শালিনী পাণ্ডের। আচমকাই সেট ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন অভিনেত্রী। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে নিজেই জানালেন এই কথা।

সাংবাদিক তথা সমাজসেবক করসানদাস মুলজি ও তার বিরুদ্ধে করা বিখ্যাত মহারাজ মানহানি মামলাকে কেন্দ্র করে তৈরি ‘মহারাজ’। নিজের এক লেখায় তৎকালীন পুষ্টিমার্গের ধর্মগুরুদের একাংশের মূল্যবোধ ও অনৈতিক যৌনাচার (চরণসেবা) নিয়ে প্রশ্ন তুলেছিলেন করসানদাস।

সেই কারণে ব্রিটিশ ভারতের বম্বে প্রেসিডেন্সির বম্বে হাইকোর্টে তার বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন যদুনাথজী মহারাজ। বাস্তব এই কাহিনি অবলম্বনেই গুজরাটি লেখক সৌরভ শাহ লেখেন ‘মহারাজ’ উপন্যাস। একই নামে সিনেমা তৈরি করেছেন পরিচালক সিদ্ধার্থ পি. মালহোত্রা।

ছবিতে করসানদাসের চরিত্রে অভিনয় করেছেন জুনেইদ। তার প্রেমিকা কিশোরীর চরিত্রে দেখা গিয়েছে শালিনীকে। আর যদুনাথজী মহারাজ ওরফে জেজের ভূমিকায় অভিনয় করেছেন জয়দীপ অহল্বাত। ‘মহারাজ’-এর একটি দৃশ্যে চরণসেবার নামে কিশোরীর সারল্যে ভরা ভক্তির সুযোগ নেয় জেজে। তার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়।

 

অনলাইন ডেস্ক/আর -04

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত