Friday, March 29, 2024

নড়াইল-২ আসনের সাবেক সাংসদ কাদের সিকদারের প্রথম মৃত্যু বার্ষিকী পালন

- Advertisement -

 

- Advertisement -

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল:

নড়াইল-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাদের সিকদারের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে জেলা বিএনপির পক্ষ থেকে শনিবার কবর জিয়ারত এবং দোয়া মাহফিলের আয়োজনের মধ্য দিয়ে দিনটি পালন করা হয়েছে। দলীয় সূত্র মৃত্যু বার্ষিকী পালনের বিষয়টি নিশ্চিত করেছে ।
সাবেক সাংসদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাদের সিকদার ডায়াবেটিসসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। ২০২১ সালের ১৮ মে অসুস্থতাজনিত কারণে নড়াইল সদর হাসপাতালে ভর্তি িকরার পর অবস্থার অবনতি হলে তাকে খুলনা সিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ২১ মে রাতে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬১ বছর।
আব্দুল কাদের সিকদার নড়াইল-২ আসনের সাবেক সংসদ সদস্য এবং নড়াইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। তিনি একাধিকবার জেলা বিএনপির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। রাজনীতিতে তৃণমূল থেকে উঠে আসা আব্দুল কাদের সিকদার এলাকায় খুবই জনপ্রিয় ও প্রভাবশালী নেতা ছিলেন। তার মৃত্যুর পর সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের নাকসী হাইস্কুল মাঠে জানাজা শেষে রঘুনাথপুর গ্রামে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাকে সমাহিত করা হয়।

রাতদিন সংবাদ /এ.এন-০৩

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত