Thursday, April 25, 2024

শার্শায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে গাছের চারা বিতরন

মোঃ মাসুদুর রহমান শেখ বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র স্বদেশ প্রত‍্যাবর্তন দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খাঁন নিখিল এর নির্দেশনায় শার্শায় ৫শতাধীক গাছের চারা বিতরন করা হয়েছে।
মঙ্গলবার (১৭ই মে) বিকালে শার্শা বাজারে কেন্দ্রীয় যুবলীগের সদস্য নাজমুল হাসান ও সাবেক ছাত্রনেতা ও স্বেচ্ছাসেবক লীগ নেতা হাজী বাবলু উদ্যোগে গাছের চারা বিতরন করা হয়।এসময় মালটা লেবু, কদবেল, আমগাছ, আমলকি, জামরুল, পেয়ারাসহ বিভিন্ন ধরনের ফলজ ও বনজ গাছের ৫’শতাধিক চারা    বিতরন করা হয়।
শার্শা উপজেলা যুবলীগের সদস্য কাজী মালেকুজ্জামান সুজনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও নাভারণ ডিগ্রী কলেজ বিদ‍্যাঅনুরাগী সদস্য শাহরিন আলম বাদল।
বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, বিশেষ হিসাবে উপস্থিত ছিলেন সবেক ছাত্র নেতা হাজী বাবলু নাভারণ ডিগ্রী কলেজ সাবেক ছাত্রলীগের সভাপতি ও শার্শা উপজেলা যুবলীগের সদস্য ফেরদ্দৌস চৌধুরী রাজু।
 এসময় অন্যন্যোর মধ্যে উপস্হিত ছিলেন, ইউপি সদস্য আলা উদ্দিন, যুবলীগ নেতা মফিজুর রহমান, ও তরুণ সমাজসেবক উদীয়মান কমিরুজ্জামান কবির, ডায়মন্ড মন্ডল, আলী কদর, বিল্লা হোসেন ও কাজী হুমায়ুন কবির প্রমূখ।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত