Wednesday, April 24, 2024

মেসির ফেরা নিয়ে মুখ খুলল বার্সা

- Advertisement -

লিওনেল মেসির বার্সেলোনায় ফেরা নিয়ে আলোচনাটা থিতিয়েই গিয়েছিল। তবে রোববার সে গুঞ্জন আবারও উসকে দিয়েছেন তার বাবা হোর্হে মেসি। জানিয়েছেন, কোনো একদিন মেসিকে ফিরতে দেখতে চান বার্সেলোনায়। এরপর থেকেই গুঞ্জন মাথাচাড়া দিয়ে উঠেছে আবার। এবার সেই প্রসঙ্গেই মুখ খুলেছেন বার্সার ফুটবল পরিচালক মাতেও আলেমানি।

আর্জেন্টাইন এই তারকার সঙ্গে বার্সেলোনার সম্পর্কটা ছিল ১৭ বছর দীর্ঘ। সেটা গেল বছরের আগস্টে শেষ হয়ে গেছে লা লিগার বেধে দেওয়া নিয়মের বেড়াজালে।

বার্সেলোনা ছেড়ে মেসিও ধুঁকেছেন বৈকি। সব প্রতিযোগিতায় ৩৩ ম্যাচ খেলে করেছেন মাত্র ১১ গোল, করিয়েছেন ১৩টি। যে কারণে পিএসজি তাকে দলে ভিড়িয়েছে, সেই চ্যাম্পিয়ন্স লিগের দেখা পাইয়ে দিতে পারেননি, উলটো দল প্রতিযোগিতা থেকে ছিটকে গেছে শেষ ষোলো থেকেই। আশানুরূপ পারফর্ম্যান্স না পেয়ে দর্শকদের দুয়োও শুনেছেন মেসি।

সব মিলিয়েই তার বার্সেলোনায় ফেরার গুঞ্জন শুরু হয় আবার। মেসি আগে ফেরার আশা ব্যক্ত করেছিলেন। এরপর বার্সেলোনা রাইটব্যাক ও মেসির সাবেক সতীর্থ দানি আলভেস তাকে ‘শেষ একটা নাচের’ জন্য ক্লাবে ফেরাতে চেয়েছিলেন। কোচ জাভিও বলেছিলে, ‘মেসির জন্য বার্সার দুয়ার খোলা সবসময়।’ সভাপতি হোয়ান লাপোর্তার কথাও ছিল জাভির মতোই।

তবে মাঝে বিষয়টা অনেকটাই আলোচনার বাইরে চলে গিয়েছিল। যা আবারও আলোচনায় ফিরেছে গতকাল। মেসির বাবা ফিরেছেন বার্সেলোনায়, সেখানেই সাংবাদিকদের প্রশ্ন ধেয়ে যায় তার দিকে, তার একটা থাকে মেসির বার্সায় ফেরা প্রসঙ্গে। তিনি উত্তরে বলেন, ‘মেসি বার্সায় ফিরবে কি না? আশা করি, কোনো একদিন সে বার্সেলোনায় ফিরবে।’

স্প্যানিশ সংবাদ মাধ্যমে গুরুত্ব পেলেও তা বার্সার পরিচালক আলেমানির কাছে পৌঁছায়নি। অন্তত বার্সেলোনা এই কর্তা দাবি করেন এমন কিছুই। আজ সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন তিনি। এরপরই তার উত্তর আসে এমন।

তিনি বলেন, ‘আমি এখনো বিবৃতিটা (মেসির বাবার) শুনিনি। আমার মতে, তারা যদি কিছু বলতে চায়, সেক্ষেত্রে তাদেরকে আমাদের সঙ্গেই কথা বলতে হবে।’

যদিও ইউরোপীয় দলবদল বিষয়ক খবরের সবচেয়ে নির্ভরযোগ্য নাম ফ্যাব্রিজিও রোমানো সম্প্রতি জানিয়েছেন, এখনই পিএসজি ছাড়ার ইচ্ছে নেই সাবেক বার্সা অধিনায়কের। অন্তত চুক্তিটা শেষ করতে চান সেখানে, যা শেষ হবে ২০২৩ এর জুনে।

অনলাইন ডেস্ক

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত