Friday, April 19, 2024

মণিরামপুরে মাসিক আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত

মণিরামপুর (যশোর) প্রতিনিধিঃ বৃহস্পতিবার (১২ মে) বিকেলে মণিরামপুর উপজেলা পরিষদ মিলায়াতনে মাসিক আইনশৃংখলা ও উন্নয়ন সম্বয়ন সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি)।

এ সময় তিনি সরকারের নানাবিধ উন্নয়ন মূখী কর্মকান্ড তুলে ধরে বলেন, অসহায় মানুষের ভাগ্য উন্নয়নে জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় সরকার দারিদ্র বিমোচনে নানাবিধ কর্মসূচী গ্রহন করে তা বাস্তবায়ন করে চলেছে। গ্রামীন মানুষের আর্থসামজিক উন্নয়নে আর্থিক সহায়তা হিসেবে দারিদ্র্যের মাঝে পশুপালনের জন্য স্বল্প সুদে উপজেলার ২৮শ’ পরিবারের মাঝে ঋণ দেয়ার সিন্ধান্ত গ্রহন করেছে। যা বাস্তবায়ন দৃশ্যমান হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌরমেয়র কাজী মাহমুদুল হাসান, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম, ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বা”চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, সহকারী কমিশনার (ভুমি) হরেকৃষ্ণ অধিকারী, ওসি নুর আলম সিদ্দিকীসহ বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন।

এদিকে গত ১০ মে একনেকের সভায় মণিরামপুরে ১৯৮.৯৫ কোটি টাকা ব্যয়ে প্রায় ৫০ একর জমিতে আন্তর্জাতিক মানের শেখ জহুরুল হক পল্লী উন্নয়ন একাডেমি যশোর প্রতিষ্ঠাকরণ শীর্ষক প্রকল্পটি অনুমোদন হওয়ায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য’কে উপজেলা পরিষদ, মণিরামপুর পৌরসভা, সরকারী কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পক্ষ থেকে সভায় ফুলেল শুভে”ছা ও অভিনন্দন জানানো হয়।

 

 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত