Tuesday, April 23, 2024

ঝিকরগাছায় আহসানের ঈদ শুভেচ্ছা প্যানা ছিড়ে ফেলায় রাজনৈতিক মহলে নিন্দা

- Advertisement -

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধিঃ যশোরের ঝিকরগাছায় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ.বি.এম আহসানুল হক আহসান চৌগাছা-ঝিকরগাছা বাসিকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার পক্ষে গেট তৈরী করে পবিত্র ঈদুল ফিতর-২০২২ এর শুভেচ্ছা জানান।

সেই গেটে লাগানো প্যানা ফেস্টুন সম্প্রতি ৯মে রাতে কে বা কাহারা ঝিকরগাছার উপজেলা মোড়, কাটাখাল মোড় ও মোহাম্মদপুর মোড়ের নির্মিত ৩টি গেটের প্যানা ফেস্টুন ছিড়ে ফেলেছে। যার করণে উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল সহ উপজেলা পর্যায়ের বিভিন্ন রাজনৈতিক মহলের নেতৃবৃন্দ এটার বিষয়ে তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেছেন।

এ ব্যাপারে এ.বি.এম আহসানুল হক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার পক্ষে আমি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাতে গেট তৈরী করি। কিন্তু এতে আমি রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছি। যারা এই কাজ করছে আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই, আপনারা রাজনৈতিক প্রতিহিংসা বন্ধ করুন। আগামী সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী যাকে নৌকা মার্কার মনোনয়ন দেবেন আমরা সবাই তার পক্ষে নির্বাচনের কার্যক্রম পরিচালনা করবো।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত