Thursday, April 25, 2024

মণিরামপুরে আ’লীগ নেতার বাড়ি ভাংচুৃরের অভিযোগ

যশোরের মণিরামপুর উপজেলার চালুয়াহাটি ইউনিয়নে নিজ বাড়ি ভাংচুৃরের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন আওয়ামী লীগ নেতা আব্দুল খালেক। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় প্রেসক্লাব যশোরে এ সংবাদ সম্মেলন করেন তিনি। আব্দুল খালেক পাঁচ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
লিখিত বক্তৃতায় তিনি বলেন, গত ৭ মে রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যরে পথসভা অনুষ্ঠিত হয়। যেখানে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের আমন্ত্রণ করা হয়নি বলে দাবি আব্দুল খালেকের। ওই পথসভায় ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সরদার ও জামায়াত নেতা মাস্টার ইব্রাহিম হোসেন মঞ্চে ছিলেন।
প্রতিমন্ত্রীর সভা শেষ হওয়ার মুহূর্তে বিএনপি-জামায়াতের কিছু লোক আব্দুল খালেকের জমির ওপর নির্মিত দু’টি ঘর ও বাঁশের বেড়া ভেঙে ক্ষতিসাধন করে। জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে তারা পরিকল্পিতভাবে এ হামলা করে বলে অভিযোগ করেন আব্দুল খালেক। অথচ ওই মৌজায় ১৪.২৬ শতক জমি কিনে ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়, একটি দোকান ও দু’টি ছাউনীবিহীন চালাঘর নির্মিত করে দীর্ঘদিন ভোগদখলে আছেন তিনি।
বর্তমানে নুরুল ইসলাম ও মাস্টার ইব্রাহিম হোসেনের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছেন আব্দুল খালেক। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সুদৃষ্টি কামনা করেছেন তিনি।

রাতদিন সংবাদ
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত