Saturday, April 20, 2024

জামালপুরে ‘গলুই’ প্রদর্শিত হতে বাধা নেই

জামালপুরের তিনটি মিলনায়তনে ঈদে মুক্তিপ্রাপ্ত শাকিব খান অভিনীত ‘গলুই’ সিনেমার প্রদর্শনী হতে বাধা নেই। তথ্য মন্ত্রণালয়ের নির্দেশে জামালপুরের সেসব মিলনায়তনে সিনেমাটির প্রদর্শনীর অনুমতি দেওয়া হয়েছে।

এর আগে ‘গলুই’ সিনেমার প্রদর্শনী জামালপুরের তিনটি মিলনায়তনে বন্ধ করে দিয়েছিলেন জেলা প্রশাসক। এই নিয়ে প্রতিবাদের মুখে তথ্য মন্ত্রণালয়ের নির্দেশে সেসব মিলনায়তনে সিনেমাটির প্রদর্শনীর অনুমতি দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১০ মে) সন্ধ্যায় ফেসবুকে ‘গলুই’র পরিচালক এস এ হক অলিক লেখেন, ‘‘জামালপুরের তিনটি অডিটোরিয়ামে ‘গলুই’ প্রদর্শিত হতে আর কোন বাধা নেই।’’

এর আগে জামালপুরে মেলান্দহ উপজেলায় আশা সিনেমা হল ব্যতীত অন্য কোথাও কোনো হল না থাকায় ‘গলুই’র প্রদর্শনীর ব্যবস্থা করা হয় স্থানীয় শিল্পকলার একাডেমিতে, সদরের মির্জা আজম অডিটোরিয়ামে, মাদারগঞ্জে নুরুন্নাহার মাল্টিপারপাস অডিটোরিয়াম ও ইসলামপুরের ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামে।

কিন্তু এসব মিলনায়তনে কোনো ‘বাণিজ্যিক সিনেমা প্রদর্শিত হবে না’-এই মর্মে ‘গলুই’র প্রদর্শনী বন্ধ করে দিয়েছিল জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) মুর্শেদা জামান।

২০২০-২১ অর্থ বছরে সরকারি অনুদানের নির্মিত রোমান্টিক গল্পের সিনেমা ‘গলুই’। এবার ঈদে দেশজুড়ে ৩০টির মতো সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘গলুই। জামালপুরেই বিভিন্ন এলাকায় এ সিনেমার দৃশ্যধারণ হয়েছে। এতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন পূজা চেরী। আরো অভিনয় করেছেন আজিজুল হাকিম, সমু চৌধুরী, ঝুনা চৌধুরী প্রমুখ।

অনলাইন ডেস্ক

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত