Wednesday, April 24, 2024

তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ৮ জন আটক

- Advertisement -

বাগেরহাটের রামপালে এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণে যুক্ত আটজনকে আটক করেছে র‌্যাব। সোমবার র‌্যাব-৬ এর একটি দল উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করে।

র‌্যাব জানায়, ধর্ষণের শিকার তরুণী মোংলায় একটি গার্মেন্টসে শ্রমিক হিসেবে কর্মরত। রোববার (৮ মে) সন্ধ্যা সাড়ে ৭টার সময় তিনি কাজ শেষে এক বন্ধুর সাথে বাড়ি ফিরছিলেন। ভাগা হতে চেয়ারম্যানের মোড় হেঁটে যাওয়ার পথে আবুল কালাম আজাদ ওরফে শুকুর ও আসলাম শেখসহ আটজন তাকে জোরপূর্বক পাশের পরিত্যক্ত একটি মাদ্রাসার মাঠে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় ধর্ষকরা ওই তরুণীর সহযোগীকে আটকে রেখে মারধর করে। পরে তরুণী চিৎকার চেঁচামেচি করলে আসামিরা দ্রুত পালিয়ে যায়।

বিষয়টি ওই তরুণীর মা জানতে পেরে তাৎক্ষণিক র‌্যাব-৬ কে খবর দেন। এরপর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামিদের অবস্থান নিশ্চিত করে রামপাল উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে আটজনকে আটক করেন র‌্যাব সদস্যরা।

আটককৃতরা হলেন মালিডাঙ্গা গ্রামের আবুল হোসেন জমাদ্দারের পুত্র আবুল কালাম আজাদ ওরফে শুকুর (২৪), কিসমত ঝনঝনিয়া গ্রামের আব্বাস আলী শেখের পুত্র আসলাম শেখ (২২), মজিবর শেখের পুত্র জনি শেখ (১৮) ও হযরত আলী শেখের পুত্র মারুফ বিল্লা (২২), মালিডাঙ্গা গ্রামের মোজাহের শেখের পুত্র হাসান শেখ (২০), আব্দুল আজিজ শেখের পুত্র রাসেল শেখ (২২), ঝনঝনিয়া গ্রামের আজিবর গাজীর পুত্র হোসেন গাজী (১৮) এবং ইয়াকুব আলী শেখের পুত্র রাজু শেখ (২৪)।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আটকদের রামপাল থানায় হস্তান্তর  করে মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

অনলাইন ডেস্ক

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত