Friday, April 19, 2024

শার্শা এখন সন্ত্রাসের জনপদ- বিএনপি

শার্শা এখন সন্ত্রাসের জনপদ। সেখানকার সংসদ সদস্য, পৌর মেয়র ও ইউনিয়নের চেয়ারম্যান এসব সন্ত্রাসী লালন পালন করছে বলে মন্তব্য করেছেন বিএনপি নেতারা। দলীয় নেতাকর্মীদের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সোমবার যশোর জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন। শার্শা উপজেলা বিএনপি ও বেনাপোল পৌর বিএনপি ও যুবদলের আয়োজনে এ সংবাদ সম্মেলণ অনুষ্ঠিত হয়।  সংবাদ সম্মেলনে শার্শা উপজেলা বিএনপির নেতৃবৃন্দ ছাড়াও জেলার শীর্ষ নেতারা বক্তব্য রাখেন।

বক্তব্যে নেতৃবৃন্দ আরও বলেন, বিএনপি শান্তিপূর্ণ কোনো কর্মসূচি দিলেই তারা সন্ত্রাসী লেলিয়ে দিয়ে বানচাল করে দেন। সন্ত্রাসীদের হাতে শার্শায় প্রতিনিয়ত বিএনপি ও যুবদলসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী নির্যাতিত হচ্ছে। ঠিক তেমনই শার্শা উপজেলা যুবদলের সদস্য সচিব ইমদার ওপর হামলা চালিয়েছে ওই এলাকার সুমন, সুজন, রাব্বি ও দীপুসহ আরও কয়েকজন। প্রতিবাদ করায় তাদের হাতে নির্যাতনের শিকার হয়েছেন পৌর যুবদলের সদস্য সচিব রায়হান। এমনকী বেনাপোল পৌর বিএনপির আহবায়ক নাজিম উদ্দিনকেও লাঞ্ছিত করা হয়েছে।
নেতৃবৃন্দ জানান,  এরআগে চাঁদার দাবিতে বেনাপোলে সাবেক ইউপি চেয়ারম্যান মিলনের পেট্রোলপাম্প ভাঙচুর করা হয়। মারধর করা হয় মিলনের ছেলেকে। যা পরিকল্পিত। তারা এসব কার্যকলাপের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। একই সাথে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।
সংবাদ সম্মেলনে অংশ নেন বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত। বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, সদস্য মফিকুল হাসান তৃপ্তি, যুবদলের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক নুরুজ্জামান লিটন, শার্শা উপজেলা বিএনপির আহবায়ক খায়রুজ্জামান মধু, সিনিয়র যুগ্ম আহবায়ক হাসান জহির। উপস্থিত ছিলেন, কোতয়ালি থানা বিএনপির আহবায়ক নুরুন্নবী, জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ, সাধারণ সম্পাদক আনছারুল হক রানা, যুগ্ম সম্পাদক নাজমুল হোসেন বাবুল, শার্শা উপজেলা যুবদলের আহবায়ক সামছুজ্জামান সেলিম, পৌর যুবদলের আহবায়ক মোহাম্মদ বাবু প্রমুখ।

বিশেষ প্রতিনিধি

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত