Thursday, April 25, 2024

যশোরে পুনাকের ঈদ বাজারে পাওয়া যাচ্ছে ৪৫০ টাকায় বাহারী থ্রীপিছ (ভিডিওসহ)

- Advertisement -

একটি থ্রি-পিছ ৫শ’ টাকার কমে পাওয়া দুস্কর। তবে যশোরের পুনাকের ঈদ বাজারে টাকাতেই পাওয়া যাচ্ছে ৪শ’৫০ টাকায় থ্রি পিছ। নারীদের জন্য ব্যাপক এ সুযোগ এনেছে ঢাকার ঐতিহ্যবাহী রূপটেক্স ।  বাজারের  মূল ফটক দিয়ে ভেতরে প্রবেশ করে একটু এগিয়ে হাতের বামপাশের সুবিশাল স্টলটিই রূপটেক্সর। প্রতিষ্ঠানটি নিজস্ব তাঁত ছাড়াও ভারত-পাকিস্তানের নানা ডিজাইন ও হাতের কাজের ওপর থ্রি-পিছ এনেছে।

সোমবার যশোরের দড়াটানা গাড়িখানার পুনাকের( পুলিশ নারী কল্যান সমিতি)  ঈদ বাজার ঘুরে দেখা যায়, রূপটেক্সর দোকানে ব্যাপক মূল্যছাড় চলছে ।  বিশেষ অফারে মাত্র ৪৫০ টাকায় পাওয়া যাচ্ছে বাহারী সব থ্রিপিছ। এছাড়াও বিশেষ অফারের তিনটি পণ্য মাত্র ১২শ’ টাকায় পাওয়া যাচ্ছে । এছাড়া বিশেষ অফারের সাথে রয়েছে গোল্ডেন অফার। গোল্ডেন অফারের  এক সেট থ্রিপিছ বিক্রি হচ্ছে ৬শ’৫০ টাকায়। এছাড়া তিনসেট থ্রিপিছ কিনলে সাড়ে চারশো টাকা ছাড় দিয়ে ১৫শ’ টাকায় বিক্রি হচ্ছে। এরবাইরেও এ বাজারে স্বল্পমূল্যে হরেক রকম থ্রিপিছ বিক্রি হচ্ছে।

প্রতিষ্ঠান প্রধান শাহাজান আহম্মেদ জানান, বিশেষ ও গোল্ডেন অফারের পাশাপাশি রূপটেক্সের শোরুমে পাকিস্তানি লোন,পাকিস্তানী কাতান, ইন্ডিয়ান লোন, কাশ্মেরী লোন, ইন্ডিয়ান সিল্ক, বাংলাদেশী তাঁতের থ্রিপিছ সহ বিভিন্ন ধরণের থ্রিপিছ স্বল্পদামে বিক্রি করা হচ্ছে। তিনি আরও বলেন, রুপটেক্স যশোরবাসীকে চমক দিতে এসেছে। তারা অধিক লাভের দিকে না তাকিয়ে স্বল্পদামে পণ্য বিক্রিটাকে টার্গেট হিসেবে নিয়েছেন।  কারণ হিসেবে তিনি বলেন, করোনার কারণে সাধারণ মানুষ এখনো অর্থনীতির দিক থেকে পুরোপুরি স্বাবলম্বি হয়ে উঠতে পারেনি। দীর্ঘ তিন বছর পর এবার ঈদের আমেজ ফিরেছে। সকলের সাধ্যমত দামে সবাই যেন নতুন পোষাক কিনে  ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে পারেন সেটাই তাদের প্রধান উদ্দেশ্য।

রিকি খান

ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন—

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত