Thursday, April 18, 2024

নড়াইলে গার্মেন্টসকর্মীকে ধর্ষন: অভিযুক্ত আসামি আটক

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল প্রতিনিধিঃ নড়াইল সদরের শেখহাটি ইউনিয়নে পরাজিত মেম্বর প্রার্থী ও গার্মেন্টসকর্মীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় অভিযুক্তকে ৮ এপ্রিল বিকেলে গ্রেফতার করেছে। এদিনই ভোরে শেখহাটি গ্রামে এ ঘটনা ঘটেছে বলে দাবী করেছে ভিকটিম।
মামলার বিবরণে ভূক্তভোগি নারী জানিয়েছেন, যশোরের নোয়াপাড়া সিডিউল টেক্সটাইল মিল হতে নাইট ডিউটি শেষে শুক্রবার বাড়ি ফিরছিলেন। ডহর শেখহাটি গ্রামের রাস্তার পাশে পৌছলে ভোর ৬টার দিকে বাগানে ওত পেতে থাকা মহিষখোলা গ্রামের হুমায়ুন মোল্লা(৩৪) জোরপূর্বক তাকে ধর্ষণ করে। এর পরপরই তিনি চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে ভর্তি হন।
এ ঘটনার তিনি সুষ্ঠু বিচার দাবি করেন। নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুজল কুমার বকশী বলেন, অভিযোগকারী নারী সকালের দিকে সদর হাসপাতালে অর্ভি হয়। পরে শুক্রবার এবং শনিবার দু’দিন তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। নড়াইল সদর থানার ওসি শওকত কবীর বলেন, এ ঘটনাটি শোনার পর পরই ৮ এপ্রিল বিকেলে অভিযুক্ত আসামি হুমায়ুন মোল্যাকে গ্রেফতার করে ৯ এপ্রিল জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এছাড়া ওই নারী বাদি হয়ে ৮ এপ্রিল সন্ধ্যায় হুমায়ুনকে আসামি করে মামলা করেছে। তবে ঘটনাটি রহস্যজনক মনে হয়েছে। বাদির বক্তব্য অসংলগ্ন মনে হওয়ায় বিষয়টি ব্যাপক তদন্তপূর্বক পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত