Friday, April 26, 2024

বেনাপোলে ধর্ষন চেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক

বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ বেনাপোলে এক প্রবাসীর স্ত্রীকে  ধর্ষন চেষ্টার অভিযোগে হান্নান মোড়ল (৭৫) নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ।
বেনাপোল পোর্ট থানার ছোট আঁচড়া গ্রামে সোমবার রাত্রে এ ঘটনা ঘটার পর ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে রাতেই পুলিশ ওই বৃদ্ধকে আটক করে।
এ ব্যাপারে থানায় একটি শ্লীলতা হানির মামলা দায়ের হয়েছে। হান্নান মোড়ল পোর্ট থানার ছোটআঁচড়া গ্রামের মৃত আব্দুল  কাশেম এর ছেলে।
ছোটআঁচড়া গ্রামের হালিমা বেগম বলেন,একই গ্রামের জনৈক প্রবাসীর স্ত্রী কুলসুম বেগমের বাড়িতে গ্যাস সিলিন্ডার দিতে গিয়ে রাত্রে হান্নান মোড়ল তাকে ধর্ষন চেষ্টা করতে ব্যার্থ হয়। এসময় কুলসুম চিৎকার করলে আশে পাশের লোকজন জড় হয়ে ওই বৃদ্ধকে হাতে নাতে ধরে ফেলে।
এসময় কুলসুম বটি দিয়ে ধর্ষনচেষ্টাকারী হান্নানকে কুপানোর চেষ্টা করলে স্থানীয়রা বাধা দেয়। কুলসুম সুমন নামে এক জুয়েলারী ব্যবসায়ির  ছোটআঁচড়ার বাড়িতে ভাড়া থাকে।
নাম প্রকাশ না করার শর্তে ছোটআঁচড়া গ্রামের এক নারী বলেন, ওই বৃদ্ধ খুব খারাপ মানুষ। এর আগেও এরকম একটি কাজ করে ৫ হাজার টাকা জরিমানা দিয়েছে। এছাড়া কুলসুম ও খুব একটা সুবিধাজনক মেয়ে নয়। তার স্বামী বিদেশ থাকে।
অভিযুক্ত হান্নান মোড়লের বিয়াই রেজাউল ইসলাম বলেন, এটা একটা সাজানো নাটক। তার বিয়াই  গ্যাস সিলিন্ডার এর ব্যবসা করে। টাকা পয়সা নিয়ে উভয়ের মধ্যে ঝামেলা থাকায় ধর্ষন চেষ্টার অভিযোগ করে সে গ্রামের মানুষ জড় করে এবং মামলা দায়ের করে। তবে দুই পক্ষ বিষয়টি কোর্টের মাধ্যেমে মিমাংসা করে নিবে।
বেনাপোল পোর্টথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামাল হোসেন ভুইয়া বলেন,এ বিষয় থানায় একটি শ্লীলতা হানির মামলা হয়েছে।আটককৃত ব্যাক্তিকে মঙ্গলবার  যশোর আদালতে পাঠানো হয়েছে।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত