Friday, April 26, 2024

চুয়াডাঙ্গায় ভূট্টা ক্ষেত থেকে দুইজনের মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় একটি ভুট্টা ক্ষেত থেকে দুই বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২১ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে দর্শনা পৌর এলাকার পরানপুরের ঘোড়াভাঙ্গা মাঠের ভুট্টাক্ষেত থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।
নিহতরা হলেন- উপজেলার সড়াবাড়িয়া গ্রামের শওকত আলী (৬৫) ও দর্শনা পৌরসভার পরানপুরের হাফিজুর রহমান জোয়ার্দ্দার (৬২)। দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
পারিবারিক সূত্রে জানা গেছে, শওকত আলী দুইদিন ও হাফিজুর রহমান জোয়ার্দ্দার একদিন ধরে নিখোঁজ ছিলেন। পুলিশ ও স্থানীয়রা জানায়, গত শনিবার সকাল ১০টার দিকে দামুড়হুদা উপজেলার সড়াবাড়িয়ার শওকত আলী পারিবারিক কলহের জেরে বাড়ি থেকে রাগ করে বের হয়ে যান। পরে সোমবার বেলা ১১টার দিকে কৃষকরা দর্শনা পরানপুর ঘোড়া ভাঙ্গা মাঠে গেলে শওকত আলীর মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে।
এর কিছুক্ষণ পরেই দুপুর ১২টার দিকে পরানপুর একই মাঠের ২০০ গজ দূরে হাফিজুর রহমান জোয়ার্দ্দারের মরদেহ দেখতে পায় স্থানীয় কৃষকরা। পরে সেখান থেকেও তার মরদেহ উদ্ধার করে পুলিশ।
খবর পেয়ে চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস ও দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফুল কবির ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়।
দর্শনা থানার ওসি লুৎফুল কবির জানান, পরানপুর গ্রামে আধা কিলোমিটারের মধ্যে ভুট্টাক্ষেতের ভেতর থেকে দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। একজনের পাশে বিষের বোতল ছিল। অপরজনের মুখে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মরদেহের পাশ থেকে ধারালো কাঁচি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
অনলাইন ডেস্ক
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত