Friday, April 19, 2024

কোনো সন্দেহ নেই, মেসিই পৃথিবীর সেরা খেলোয়াড়

সমালোচনা জেঁকে বসেছিল যেন। লিওনেল মেসি লিগ ওয়ানে গোলও পাচ্ছিলেন না। মৌসুমের অর্ধেকটা চলে গিয়েছিল, অথচ মেসির নামের পাশে কেবল এক গোল। প্যারিস সেইন্ট জার্মেইঁ তারকাকে নিয়ে তাই সমালোচনা খুব বেশি অস্বাভাবিকও ছিল না।

অবশেষে রোববার রাতে লিলের বিপক্ষে ম্যাচে চেনা ছন্দে ফিরেছেন আর্জেন্টাইন তারকা। এক গোলের সঙ্গে করেছেন একটি অ্যাসিস্টও। এরপরই মেসিকে প্রশংসায় ভাসিয়েছেন তার কোচ মাওরোসিও পচেত্তিনো। বলেছেন, মেসি পৃথিবীর সেরা খেলোয়াড় এই ব্যাপারে সন্দেহ নেই তার।

মেসির ছন্দে ফেরার রাতে রীতিমতো গোল উৎসব করেছে পিএসজি। জিতেছে ৫-১ গোলের বড় ব্যবধানে। লিগে এটি তাদের টানা ১৪তম ম্যাচ। এই ম্যাচে শিষ্যদের পারফরম্যান্সে খুশি পচেত্তিনো। জানিয়েছেন, দল ধীরে ধীরে আরও বেশি ধারালো হচ্ছে।

তিনি বলেছেন, ‘এটা খুব ভালো একটা ম্যাচ ছিল। পারফরম্যান্সে আমি খুশি। খেলোয়াড়দের অভিনন্দন জানাতে চাই। অনেক ইতিবাচক জিনিস ছিল, খুব ভালো কম্বিনেশনও। আমি খুশি কারণ দল গোছানো ছিল। যেটা আমাদের আরও ভালো খেলতে সাহায্য করেছে।’

‘আচরণ খুব ভালো ছিল কিন্তু আজকের পারফরম্যান্স ছিল আলাদা। এই ম্যাচে, লিলেকে ভালো প্রেস করেছি। তাদের লম্বা বল খেলতে বাধ্য করেছি। আমরা নিশ্ছিন্দ্র ছিলাম আর খুব দ্রুত রিকোভার করেছি। সমালোচনা আমরা মেনে নিয়েছি। প্রত্যাশার কারণেই আসলে সমালোচনা করা হয়।’

অনলাইন ডেস্ক

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত