Wednesday, April 17, 2024

আজকের রাশিফল : ২৭ জুলাই

- Advertisement -

আজ ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

- Advertisement -

মেষ: ২১ মার্চ-২০ এপ্রিল

পরিবারের কেউ আজ আর্থিক ব্যাপারে আপনার প্রতি বিরাগভাজন হতে পারেন। লেনদেনে সতর্ক থাকুন। ইচ্ছা করলেই আজ আপনি অনেক কিছু করতে পারেন- এমন মনোভাব আপনার কাজের গতিধারায় এনে দেবে আত্মবিশ্বাস।

বৃষ: ২১ এপ্রিল-২০ মে

আজ নিজের মনের জোরে বিপদের সম্মুখীন হতে হবে। পারিবারিক দায়িত্ব নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে। সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। আজ বাড়িতে কোনও মাঙ্গলিক কাজের কথা আলোচনা হতে পারে। আজ সারাদিন কর্ম ব্যস্ততার মধ্যে কাটবে।

মিথুন: ২১ মে-২০ জুন

আজ ব্যবসায় বা মাঙ্গলিক কোনও কাজের শুভ যোগ হতে পারে। সম্পত্তি নিয়ে ভাই বোনদের সঙ্গে মতবিরোধ হতে পারে। বাড়িতে আত্মীয় আসতে পারে। বাড়িতে খুব প্রিয়জন বা প্রিয় বন্ধুর সমাগম হতে পারে। অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত আনতে পারে। পুলিশি ঝামেলা মিটে যাবে।

কর্কট: ২১ জুন-২১ জুলাই

অতিরিক্ত উদ্বেগের সহিত কোনও কাজ করবেন না। কারও থেকে অপ্রিয় সত্যি কথা শুনতে হতে পারে। রক্তচাপজনিত সমস্যায় ভোগান্তি হতে পারে। আজ কর্মক্ষেত্রে ভাগ্য আপনার খুব সঙ্গ দেবে। সুগারের সমস্যায় ভোগান্তি হতে পারে।

সিংহ: ২২ জুলাই-২১ আগস্ট

গৃহ পরিবর্তনের পরিকল্পনা করতে পারেন। আজ চরিত্র নিয়ে কথা উঠলে প্রশ্রয় দেবেন না। দীর্ঘ দিনের কোনও অসুখ থেকে মুক্তি পেতে পারেন। দুপুরের পরে কোনও ভাল কাজ ব্যর্থ হতে পারে। প্রেমে অশান্তি হতে পারে।

কন্যা: ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

দূরে কোনও ভ্রমণে আনন্দ বাড়তে পারে। যানবাহন কেনার পরিকল্পনা এখন স্থগিত রাখাই ভাল। হৃদ রোগীদের বিশেষ ভাবে চিকিৎসার প্রয়োজন হতে পারে। কাউকে সৎপরামর্শ দিতে গিয়ে অপমানিত হতে পারেন। মা–বাবার সঙ্গে অকারণে ঝামেলা বাধতে পারে। বন্ধুর সঙ্গে বিবাদ বাড়তে পারে।

তুলা: ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

পুরনো ব্যবসা বাড়ানোর ভাল সময়। কেউ মিষ্টি কথায় আপনার কাছ থেকে কাজ উদ্ধার করতে চাইবে। হজমের গণ্ডগোল ও পেটের সমস্যা হতে পারে। বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন। আজ সকলের সঙ্গে খুব বুঝে কথা বলুন। কোনও ব্যক্তির কাছে অকারণে অপমানিত হতে পারেন।

বৃশ্চিক: ২৩ অক্টোবর-২১ নভেম্বর

খুব কাছের কোনও মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে। দামি কিছু প্রাপ্তি হতে পরে। আজ ভাল কোনও সংবাদ পাওয়ার জন্য মন বিচলিত হতে পারে। কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য থাকবে। পারিবারিক ভ্রমণ হতে পারে।

ধনু: ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা পাবে। ডাক্তারের জন্য প্রচুর ব্যয় হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। প্রেমের বিবাদ মিটে যেতে পারে। কোমরের নিচে কোনও যন্ত্রণা বাড়তে পারে। অনেক দিনের পুরনো কোনো আশা নষ্ট হতে পারে।

মকর: ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

জলপথে কোনও বিপদ থেকে সাবধান থাকা দরকার। স্বামীর সন্দেহবাতিক থাকার জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। চাকুরীর স্থানে কাজের চাপ বাড়বে। কবিদের জন্য খুব খারাপ সময়। সংসারের ব্যয় বাড়তে পারে। ব্যবসার দিকে শুভ খবর আসতে পারে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

আজ দিনটি ভাল কিন্তু মানসিক দিক দিয়ে চাপ থাকবে। ব্যবসার দিকে ঋণ থেকে মুক্তি পেতে পারেন। পিতার শরীর নিয়ে কোনও চিন্তা বাড়তে পারে। আত্মীয়র সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। দামি ভোজনের জন্য খরচ বাড়তে পারে। প্রিয়জনের কাছে ভালোবাসা পাবেন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

কারো কথায় আজ উত্তেজিত হওয়ার সম্ভাবনা অনেক বেশি। বৈদেশিক ব্যবসায়ীদের মধ্য থেকে আপনার সঙ্গে চুক্তি ভঙ্গ করে ঝামেলার সৃষ্টি করতে পারে। লেনদেন ও কেনাকাটায় সাবধান থাকুন।
বাড়তি কোনও কাজের সুযোগ আসতে পারে। আজ রাস্তায় একটু সাবধানে চলাফেরা করা দরকার, বিশেষ করে জলপথে। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। সকালের থেকে দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। মনের ইচ্ছা পূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

অনলাইন ডেস্ক

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত