Friday, April 19, 2024

ঈদ উপলক্ষে রাতদিন নিউজের লেখা প্রতিযোগিতা

- Advertisement -

গতবারের মত এবারো ঈদ উপলক্ষে যশোরের পাঠকপ্রিয় রাতদিন নিউজের পক্ষ থেকে লেখা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। রাতদিন নিউজের পাঠকেরা করোনার এ দুঃসময়  ঘরে বসেই আমাদের কাছে নির্ধারিত বিষয়ের উপর লেখা পাঠাতে পারবেন। হতে পারে সেটা কবিতা কিংবা সর্বোচ্চ ৩শ’ শব্দের মধ্যে বিষয়ভিত্তিক যে কোনো ধরণের লেখা । আপনাদের লেখা আমাদের অনলাইন নিউজ পোর্টালে প্রচার করা হবে। একই সাথে সেরা ৫ জনকে পুরস্কিত করা হবে। বিজয়ীদের লেখা যশোরের একটি দৈনিক পত্রিকায় প্রকাশ করা হবে। গতবারের মত এবারো শেষ রমজান অর্থাৎ চাঁদরাতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হবে।

- Advertisement -

লেখার বিষয়ঃ

করোনা সংকটে ‘ঘরবন্দি’ ঈদ

লেখা পাঠানোর প্রক্রিয়া

১ঃ আমাদের ইমেইল([email protected])  অথবা ফেসবুক ম্যাসেঞ্জার

লেখা পাঠানোর শেষ তারিখঃ ১০ মে(২৭ রমজান) ২০২১।

লেখা নির্বাচনের প্রত্রিয়াঃ

আমাদের বিচারক মন্ডলির হাতে থাকবে ৫০ পয়েন্ট বাকি ৫০ পয়েন্ট প্রকাশিত লেখার পাঠক ভিউ এর উপর মূল্যায়ন করা হবে।

প্রিয় পাঠক, আর দেরি না করে আজই আমাদের এ প্রতিযোগিতায় অংশ নিন। ঘরে বসে আমাদেরকে লেখা পাঠান। জিতে নিন লোভনীয় পুরস্কার। আমাদের বিশ্বাস গতবারের মত এবারে আপনারা আমাদের পাশে থেকে এ আয়োজনকে সার্থক করে তুলবেন। করোনাকালীন সময় সরকারের দেয়া নির্দেশনা মেনে চলুন। অতি প্রয়োজন ছাড়া বাইরে বের না হয়ে ঘরেই থাকুন। নিজে ভালো থাকুন অপরকে ভালো রাখুন।তাৎক্ষনিক সংবাদ পেতে  রাতদিন নিউজের    ফেসবুক পেজে লাইক ও ফেসবুকগ্রুপে জয়েণ্ট করে ঘরে বসেই জেনে নিন যশোর সহ দেশ বিদেশের গুরুত্বপূর্ণ সংবাদ । রাতদিন নিউজের সাথে খাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

ধন্যবাদন্তে

মিরাজুল ইসলাম

ভারপ্রাপ্ত সম্পাদক, রাতদিন নিউজ

১৪০,জেল রোড ঘোপ যশোর।যোগাযোগঃ০১৭১২১৫৭৪৩১

বিশেষ দ্রষ্টব্যঃ কোন অশ্লীল,  দেশদ্রোহী  কিংবা সমাজের জন্য হুমকি স্বরুপ লেখা গ্রহন যোগ্য হবে না। রাতদিন নিউজ কর্তৃপক্ষ’র সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত